Monday, April 11, 2011

Poem 2

মেয়েদের ভাষার অর্থঃ মেয়েদের অনেক কথার পিছনে আসলে কি অর্থ থাকে, জেনে রাখুন। আর মিলিয়ে দেখুন কয়টা সঠিক হয়।





হ্যাঁ - না।



না - হ্যাঁ।



হয়তো - না।



আমি দু:খিত - তোমার খবর আছে।



আমাদের দরকার - আমি চাই।



যা মনে চায় করো - পরে এর জন্য তোমাকে ভুগতে হবে।



আমাদের কথা বলা দরকার - আমার অভিযোগ শোন।



ঠিক আছে, করো - আমি চাই না তুমি করো।



আমি আপসেট না - অবশ্যই আমি আপসেট, গবেট।



এই কিচেনে কাজ করা যায়? - আমার নতুন বাড়ি দরকার।



জানালার জন্য পর্দা কিনতে হবে - সেই সাথে, ম্যাচ করা কার্পেট, ফার্নিচার আর ওয়ালপেপার।



একটা আওয়াজ শুনলাম মনে হলো - তুমি মনে হয় ঘুমিয়ে যাচ্ছো?



তুমি কি আমাকে ভালোবাসো? - আমি তোমার কাছ থেকে দামী কিছু চাইতে যাচ্ছি।



তুমি আমাকে কতটুকু ভালোবাসো? - আজকে এমন কাজ করেছি যা তুমি মনেপ্রাণে অপছন্দ করো।



এক মিনিটে রেডি হয়ে আসছি। - জুতা খুলে টিভিতে কোন প্রোগ্রাম দেখতে থাকো।



কথাবার্তা তোমার আরো ভালো করে শেখা উচিত। - আমার কথা মেনে নাও।

Read it Using Bangla Font - SouRov

No comments: